সবাইকে প্রাণঢালা সুভেচ্ছা, ঈদ মোবারক
দোয়া মাঙ্গি কায় মনে বিদুরিত হোক
সবার জীবনের যন্ত্রনা যত রোগ শোক
যত বিভ্রান্তি, ক্লান্তি,দুরাচারী যত দুর্ভোগ।
আসুক শান্তি,স্বর্গ নিবাসে পরিনত হোক
মাটির মানুষের একমাত্র আবাস এই মর্ত্যালোক
কবুল কর এই মনবাসনা ,হে আমার প্রতিপালক।