মাথা খারাপ পাগল কত কথা শুনি আমি
সাহস থাকে-তো কাছে আয় বল এর ব্যাখ্যা
দেয়া যাবেনা ব্যাখ্যা কারণ তোরা মানুষ না
পাগল বা মাথা খারাপ কে কারা নয় বল
অর্থে কেউ মাথা খারাপ বা সুনাম অর্জনে
কারো দেখেছি মাথা খারাপ সমালোচনায়
তোরা কি পাগল নাকি বল, মাথা ঠিক কর
মোহাম্মদ পাগল ছিল আল্লাহ প্রেমে
তোরা-তো পাগল আমাদের বিনাশ সাধনে
লাভ কি বল একি বন্ধু, চিহ্ন-তো নাই ।


রাসূল বলেন শোন তুমি, করি যে মিনতি
খোদার প্রেমে পাগল হও, কর পাগলামি
তোদের বলি শোন পাগল, পাগল না খুঁজে
দুনিয়ার পাগলামি ছেড়ে রাসূলকে ধর
হলেও হতে পারে খোদার দৃষ্টি
পথহারা ও মাথা খারাপ কত দিন বল ।।