আমার একলা আকাশ,
একলা আমি,
একলা আমার মন,
আমার একলা অবুঝ হৃদয়
তোমায় খোঁজে সারাক্ষণ।


আমার স্বপ্নগুলো বল কেন এমন অগোছাল,
নিখাদ ভালবাসা আমার হারিয়ে কেন গেল!


শুন্য বুকটা কেন করে শুধু হাহাকার
কান্না হয়ে ঝড়ে অবুঝ স্বপ্নগুলো আমার!


বেরসিক আঘাত গুলোর বড্ড বেশি ক্ষত
একলা আকাশ সেই আঘাতে কাঁদবে বল কত?


এলোমেলো চিন্তারা সব করছে শুধু খেলা,
তোমায় চায় যে তারা যখন তখন বেলা অবেলা!


অন্তহীন এই পথচলা আর চলবে কতদিন,
মনে রেখ খুঁজবো  পাশে বাঁচবো যতদিন!