সে আসবে, সে আসবে
ভেবেছি সে আসবে
আসলো নাতো কাছে
বলল নাতো কিছু
হৃদয় আমার ঘুরে ফিরে
নেয় যে তারই পিছু!


ভালবাসি আমি তাকে,
নাইবা আসলো আমার কাছে,
নাইবা বলল কোন কথা
কিবা যায় আসে তাতে!


কত গভীর এ-ভালোবাসা
সে না জানে, আমি জানি
সে না জানুক, মনতো জানে
সে না বুঝে, আমি বুঝি
সে না বুঝুক, মনতো বুঝে!


বুঝল সে ভুল শুধু আমায়
করল অবহেলা
দিয়ে গেল মনে আমার
প্রিয় হারার জ্বালা!


যা ইচ্ছে দিক, যাই সে ভাবুক
যায় আসে না এতে কিছু  
জেনে শুনে হৃদয় আমার
নেয় যে শুধুই তারই পিছু!