কোন কিছুতেই ভাল লাগে না
সবখানে ভরা শুন্যতা
হৃদয়ে আজ শুধু দৈন্যতা
আমি যেমনি, নেইতো তেমনি
এ কেমন আমার নিয়তি!


কোন কিছুতেই মন বসে না
সে বোঝে না, কেউ বোঝে না
আমি নাকি তার, নয় সে আমার
ভুল করা শুধু তার অধিকার


কোন কিছুতেই মেলেনা কিছুই
সবকিছুতেই শুধু হাহাকার
পাওয়া না পাওয়ায় কাটছে জীবন
এলোমেলো আজ আমার এ ভুবন

দুলছে সব অনিশ্চয়তায়
ভুলতে বসেছি জীবন কি চায়
রাত ভোর হলে সুর্য্য উঠে
আমি পড়ে রই অন্ধকারে