মন ভাল নেই, তুমি কি বুঝনা,
এত অপেক্ষা সইতে পারিনা,
শুধু পথ চাওয়া, শুধু পথ চাওয়া,
ঘন ঘন শুধু যন্ত্রটা দেখা।
আসে না কোন ফোন কল,
আসে না তো এসএমএস,
এত আয়োজন তবু ফাকা মন,
খালি খালি লাগে, শুন্য আয়োজন।
কথা দিয়ে আমি ভুল করেছি,
এসএমএস দেব যন্ত্রটা দেখি,
পারি না আমি পারি না দিতে,
বাঁধা পড়ে গেছি তোমার হাতে।
কি কথার মোহে বাঁধা পড়েছি,
আজ বুঝেছি ভুল করেছি,
বিশ্বাস কর আগে কোন দিন,
এত প্রতিক্ষা কখনও করিনি।


একটা এসএমএস দিবে অন্তত,
দিয়েছিলে যেমন প্রতি বৈশাখে,
আগে যেভাবে আজও সেভাবে,
প্রেমিক না ভাব বন্ধু ভেবে।
কত জন ছিল, কত আয়োজন,
আমি শুধু দেখি মোবাইল ফোন।
এলোনা মেসেজ দিলে না কল,
করেছি কি আমি খুব বেশি ভুল,
একটা কল-ই বা দিতে যদি,
খুব কি হত তোমার ক্ষতি?