ভুল ভুল ভুল,
ভুল সবি ভুল,
ভুল আশা,
ভুল ভালবাসা,
ভুল ভাষা
ভুল আচরণ,
করে বিচরণ,
ভুল লালসা।
প্রতিনিয়ত-ই
ভুলের সাথে
আমার বোঝাপড়া!


ভুলের সাথে কেন বসবাস,
কেন আমার-
ভুলেই হল এমন আবাস?
মিশতে পারি না আগের মত
বলতে পারি না কথা,
প্রতিনিয়ত ভুলের জন্য
পাচ্ছি শুধুই ব্যাথা!
নেই অভিযোগ
তোমার কাছে
ও বিধাতা
আমার ভুলেই
পড়েছি আমি
নিজেই বাঁধা!
চাইছি আজ তোমার কাছে
তাইতো পানাহ
দাওনা করে আজকে তুমি আমায় ক্ষমা