হায়রে মখা কেমন মখা
কি জন্য দিস এমন ধোঁকা!


তোর কিরে নাই একটু লজ্জা
মগজে তোর কিসের মজ্জা!


ঘুরে ফিরে সেই মিথ্যে কথা
কিযে দারুন তোর ঐ মাথা !


পাস তুই এমন বুদ্ধি কোথা
ঘিলুতে তোর কি আছে গাথা?


এমন যদি বুদ্ধি ঠাঁসা
ভাঙনা ঠেলে বিষফোঁড়াটা ( বিজিএমইএ ভবন)


ভাঙলিনা ক্যান ঠেলে আগে
অবৈধ ঐ রানা প্লাজা


বুদ্ধি রে তোর বেজায় গরম
আমরা পেলাম বড়ই সরম


দিস না রে তুই এমন মজা
কিসের জন্য এমন সাজা


৭১-এ কি ছিলি বল
ভাঙ্গা দেশে দিস নারে দোল


রাশিয়া থাইকা কিন আরো মাল
পকেট তোর হোক লাল লালে লাল


ফায়ার সার্ভিস কি হবে আর
ওসব তো তোর কাছে আবাল!


মুখটা যেন তুলসি পাতা
খাস কি শুধু লতাপাতা


ফিনিক্স, তাজরিন, রানা প্লাজা
ওসব দিচ্ছে কীসের সাজা


শ্রমিকরা কি মানুষ না
ক্যামনে করলি এমন মজা


বিনুদুনের পিছ তুই একখান
আর করিস না এমন ফান


করলে আর এমন ফান
নষ্ট হবে এই দেশের মান