ভেবনা তুমি ভুলে গেছি আমি তোমাকে
তুমি তো আছো আমার হৃদয় গহীনে
ভেবনা তুমি ভুলে গেছি আমি আমাকে
আমিতো ভুলি নি, যে কথা দিয়েছি তোমাকে
ভুলবো কি করে বল, এ ভোলার কথা নয় যে!


প্রতিদান কিনা জানিনা,
জানিনা তো এর মানে,
কথা দিয়েছি রাখতে হবে,
এইতো আমি, এটাই আমার মন বলে।
করবোনা এসএমএস, করবোনা  কোন ফোন,
দিয়েছি কথা তোমায় আমি তাই করবোনা জ্বালাতন!


বিশ্বাস তুমি করবে কিনা জানিনা,
এইতো সেদিনই আমিও অমন করে,
ফিরিয়ে দিয়েছি, ফিরিয়ে দিয়েছি কতজনকে,
বুঝিনি কখনও এরই নাম ভালবাসা,
ভেবেছি আমি ওসব মিছে, সাজানো কোন ভাষা!


কত শত জল ফেলেছে চোখের,
বুঝিনি আমি ভেবেছি শুধু কি বলে এসব,
এত সাজানো, এত গোছাল,
উপচে পড়েছে কত সে মধুর কথা,
এত কি বলে, এমন করে
এত কি বলে আমায় এসব অযথা!


আজ যখন প্রথম ভালবাসতে শিখেছি,
ঠিক তখনি অমন করে তুমিও আমায় ফিরিয়ে দিলে,
শুধু কি তাই!
কেড়েও নিলে সব যোগাযোগ, সকল উপায় সু-কৌশলে!
তাই, করবোনা আমি এসএমএস, করবোনা  কোন ফোন,
দিয়েছি কথা তোমায় আমি তাই  আর করবোনা জ্বালাতন!