আমি ভালো নেই
তুমি ভালো নেই
সে ভালো নেই
কেউ ভালো নেই


যাচ্ছে সময় খুবই খারাপ
কাটছে সময় খুবই খারাপ
আসছে সময় সেও খারাপ
সব সময়ই এখন খারাপ, খুবই খারাপ!


এমন কোন কথা কভু ছিল না'ক
এমন হবার কথাও কোন ছিল নাতো
সময় কভু না হোক ভাল
খারাপ হবার কথাও তো ভাই ছিল না'ক!


বাসে আগুন, বাসায়  আগুন, মনে আগুন
সব আগুনই একই রকম
সব আগুনই পোড়ায় দেখ
ছাই করে দেয় পুড়ে সবই ইচ্ছে মতন!


কাঁচ ভেঙ্গে যায়, ঘর ভেঙ্গে যায়, মন ভেঙ্গে যায়
সব আঘাতেই একই রকম
সব আঘাতেই ভাঙ্গে দেখ
টুকরো করে ভাঙ্গে সবই ইচ্ছে মতন!


দিন কেটে যায় এলোমেলো
দেশটা দেখ দুলছে কত
এমন কেন এলোমেলো
দেশটা কেন দুলছে এতো!


রক্ত কত ঢালবে বল
রক্ত মাটি টানবে কত
মানুষ গুলোর রক্ত কি ভাই এতই খেলো
রক্ত শুষে দেশটা আর বাঁচবে কত!


একটা কথা বুঝি না ভাই আমি কেন
মানুষ গুলো যন্ত্র হয়ে যাচ্ছে কেন
মিথ্যে কথা, শেখানো বুলি
বলছে তারা কেন অহরহ!


মানুষ ধর, মানুষ মারো, মানুষ কাটো
মানুষ কি ভাই এতই হেলার
একটা কথা বলছি তবে মনে রেখ
যাকে যেমন করেই তুমি মারো না কেন
মনে রেখ মরছে মানুষ
মানুষ মারার জন্য তুমি আস নি'ক!