ভুল করে কেউ ভুল কর না আমার মত
ভুল করে কেউ ভুল ভেব না আমার মত
ভুল করেই তো ভুল করেছি যতশত
সেই ভুলেতেই পুড়ছি মরে অবিরত


জীবনটা নয় সহজ যত ভাবছ তুমি
সহজ জীবন কঠিন করেই ভাবছ নাকি
জীবনকে দাও প্রাণের সরল সজীবতা
জীবনে হোক পূর্ণ সকল স্নিগ্ধতা।