আমার সকল চাওয়া গুলো
হাত গুটিয়ে রয়
আমার সকল পাওয়া গুলো
শূন্যে মিলিয়ে যায়


মনের কথা মাঝে মাঝে বুঝতে
যে না পাই
নিজেই বুঝি না যখন তখন আমি কি চাই


সব পাওয়া যায় শুন্যে মিলে
সব চাওয়া রয় হাত গুটিয়ে
সব কিছুতেই শূন্যতা আর শুধুই হাহাকার
কাটবে কবে এই হতাশা এই জীবনে আমার