আজ মন কিসের আশায়
কি খোঁজে এই অবেলায়
কি আশায় যায় ছুটে সে
ধোঁয়াশা তাঁর দুয়ারে!
খেলা ঘর ভেঙ্গে একাকার
এই আমি গড়েছি যে ঘর
সে ঘরে ছিল তার বাস
মন ঘরে নেইতো সে আজ!


পুড়ে মন আজ ছারখার
সে ছিল শুধুই আমার
হে অতীত ফিরে এস
ভরে দাও ভাঙ্গা সে ঘর
ছুঁয়ে যাও পোড়া এ বুকে
যেখানে ছিলে আমার.......!