একটা কথা এমন ছিল
বাসবে তুমি ভালো
সেই কথাটা এমন করে
বদলে কেন গেল।


একটা দিন আমায় ছাড়া
কাটতো না'ক তোমার
দিন গুলো যে বেজায় করুণ
কাটছে এখন আমার!


সেই তুমি আজ নেই তুমি মোর
ভীষণ অবাক লাগে
কোন ভেলায় ভেসেছিলাম
বুঝি নি হায় আগে...!


সেই দিনের সেই কথা কি
তোমার মনে পড়ে
আমি ছাড়া কপল বেয়ে
অশ্রু তোমার ঝরে।


কতই তুমি করতে মজা
আমার আশেপাশে
ছেলেমি আর কৌতুকতা
আমার কি আর সাজে?


জানি তুমি সব ভুলেছ
নেই কিছু আজ মনে
তবুও তোমার স্মৃতি পোড়ায়
আমার মনের কোণে।


তবুও তুমি বাজাও বুকে
কান্না হাসির রোল
তোমার মুখেই থাকুক লেগে
তিলোত্তমা টোল!


যতই জ্বালাও যতই পোড়াও
দাওনা যতই দুখ
ভীষণ খুশি থাক তুমি
থাকুক তোমার মন পোড়ানো মুখ।