আবোল তাবোল মনটা আমার
ভাবে যখন যেমন,
ভাব ফোটাতে এই আমি সেই
ভুল করি ভাই তেমন,
সব গাধারাই জল ঘাটে খায়
আমি অমন না,
আমার ঘাটের জল ফুরে যায়
চাই না ফিরে তা,
অন্য ঘাটের জলে আমি ভুলে লবন ছড়াই,
ভুলে ভুলে ভরা আমি, ভুলের তো শেষ নাই,
ভুল করে ভাই ভাবি আমি বড্ড বেশি চতুর
ভুলে ভুলেই ভাবছি আজ করছি কি সব ধুর....