স্বপ্নছলে স্বপ্ন দেখা
অগোছাল কথাবলা
অগোছাল মনের মাঝে
হঠাত কোথায় হারিয়ে যাওয়া?


এমন করেই কাটছে সময়
এমন করেই এলোমেলো
এমন করেই প্রহর গুলো
শুধু শুধুই যাচ্ছে ক্ষয়ে।


কি কারণে কোথায় কেমন
কিসের ভুলে এমনি যেমন
আমার আবার প্রহর গুলো
যায় হারিয়ে কেন এমন?