এক বিকেলে একলা তোমায়,
এঁকেছিলাম মনের কোণে,
দেখেছিলাম তোমায় আমি,
সেই বিকেলে যেমন করে।
বিকেল গুলো যায় আর আসে,
সন্ধ্যে নামে অবশেষে,
আগুন লাগা বিকেল টি সেই,
ফেরে না আর তেমন করে।
স্বপ্ন পোড়া বিকেল রে তুই,
আয়না ফিরে অমন করে,
দেনা রে ভাই রাঙিয়ে ফের,
আমার অবুঝ এই মনটাকে।