তোর সকাল হলো সবে
           এ আর এক নতুন ভবে ,
কিছু আগে যেথা ছিলে ,তবে
তুই কি আছিস আর সেই আদবে,
ভাবার সময় সেথা,ছিলনা যবে
ভাল করে এখন তোর ভাবতে হবে ,
           দুয়ের মাঝে
         ভাল মন্দ কাজে,
          কোন ঠিকানায় রবে।।