বলেছিলে, তোমায় দেখলেই কবিতা আসে!


আজও মনের আগুনে মন আমার পোড়ে…  
এলোমেলো হয়েছে সকল পাণ্ডুলিপি!
অসময়ে ঝড় বৃষ্টি ঝরিয়ে, দেখে
প্রতিটি অক্ষরে শ্যাওলা না ধরে...।


খড়ের গাদায় সুচ খোঁজার মতো,
সূক্ষ্ম তীব্র আর তীক্ষ্ণ।  
প্রত্যেক মুহুর্তে মুহুর্তে নিঃশর্ত,
মৃত্যু ফাঁদ এঁকে চলেছ.....।


হরর ফিল্মের ম্যাডাম!  
মস্তিস্ক আর হৃদয়ের মাঝে সাপখেলাচ্ছে......।
বিষ ঝরে অক্ষরের গায়ে,
একপৃষ্ঠা কবিতা নীল গরল,
বিষে বিষে জর্জরিত পাণ্ডুলিপি!  


আমার কবিতা আজও অসমাপ্ত।