খসখসে কাগজের
পতপতে ঘুড়ি
খিটখিটে মেজাজের
পিটপিটে  বুড়ি.


টোপাটোপা আঙ্গুরের
টসটসে রস
গোলুপোলু চেহারার
বদখতে বস।


গণগণে আগুনে
চট্পটে তাওয়া
টকটকে আচারের
চেটেপুটে খাওয়া.


দগদগে পোড়া ঘা র
টনটনে ব্যথা
ঝরঝরে নেতাদের
বড়বড় কথা.


নড়বড়ে কবিতার
প্যানপ্যানে ছন্দ
ভুরভুরে শুক্তো র
ফুরফুরে গন্ধ।