(নিষিদ্ধ পল্লীর মানুষ দের আজ ও সমাজ নিচু চোখে দেখে।অথচ সমাজ ই   অবহেলা করে. তাদের এই ভাবনার প্রতি আমার. এই কটাক্ষ. )


নিষিদ্ধ পল্লীতে নিভৃতে ডিম্বাণু  নিষিক্ত হয়।
বিশুদ্ধ সমাজের শুদ্ধতা সংরক্ষণের অনিষিদ্ধ বিধি।
কিছু অসহায় প্রকৃতির নিষ্ঠুর নিষিদ্ধ নগ্ন  নিবাস।


সিদ্ধ সমাজের কিছু শাক্ত পুরষের নিষিদ্ধ স্বার্থ,
অশান্ত কাম গোপনে নিবারণের অনিষিদ্ধ আবাসন।


সভ্য সমাজের সুস্থতা বজায় রাখার অনিষিদ্ধ প্রয়াস।
সদিচ্ছায় হোক বা অনিচ্ছায় -
নিষিদ্ধ প্রকৃতিদের বিধিসম্মত আশ্রয়।
অর্থএর বিনিময়ে অনর্থের নির্দ্বিধায় অন্তর প্রবেশ হয়।
নিষিদ্ধ পল্লী তে নিভৃতে ডিম্বাণু নিষিক্ত হয়।
বিফলে বেজন্মার জন্ম হয় নিষিদ্ধ যোনি পথ বেয়ে
অনিষিদ্ধ পল্লীর উচ্ছিষ্টর সাথে তার সমীচীন শয়ান।
অনিষিদ্ধ পল্লীর(সভ্য) নিষিদ্ধ কাম চরিতার্থের লিখিত বিধান।
তাই-
নিষিদ্ধ পল্লীতে নিভৃতে ডিম্বাণু নিষিক্ত হয়।।