(প্রভাতী  পত্রিকায় খবর টা ছাপা  হয়েছে)


পঙ্গপাল পলাতক 
"প্রভাতী " র পাতায়।
পাপিয়া প্যানপ্যানায়
পড়িয়া পঙ্ক্তিদ্বয়।


পাতিহাঁস প্যাঁকপ্যাঁক
পুকুর পাড়ে ।
পক্ষীরাজের পাড়ি 
পাতাল পুরে ।


পারাবত পারাদ্বীপে
পাঁচালী পড়েন।
পঙ্গপাল পানিপথে
পেয়ারা পাড়েন ।।