ধানক্ষেতে   ধানীলঙ্কার
  ধানাইপানাই
ধোকাবাজ ধনেপাতার
ধুম ধোলাই ।
ধূলোগড়ে  ধূলোবালি
ধুঁকছে ধাঁধাঁয়
ধাঁড়ীমামা ধীরপায়ে
ধানবাদে ধায় ।
(পরিপূর্ণ ভাবে পরিবার প্রতিপালনের পরিপ্রেক্ষিতে
কবিতার আসরে আমার অনিয়মিত আনাগোনা মার্জনা করা হোক ।
আপনাদের প্রিয় সদস্য,
বেলকুঁড়ি।
:-)
)