ওরে ন্যাপার মা
ন্যাপার বুঝি ইনরিজি স্কুলে
আর যাওয়া হল না ।


যদি ন্যাপা যায় ইংরেজি স্কুলে পেতে দামী শিক্ষা
ন্যাপার মা কে দিতে হবে যেন এক গুচ্ছ পরীক্ষা.
পেরেন্ট দের হবে ইন্টারভিউ
কোশ্চেন হবে  মেনি অর ফিউ
ডোনেশন তাতে দিতে হবে ভাই
ট্যাঁক ভরে রেখ, এর ক্ষমা নাই ।


ওরে ন্যাপার মা
ন্যাপার বুঝি ইনরিজি স্কুলে
আর যাওয়া হল না ।


যদি ন্যাপা যায় বিড়লা, মডেল কিম্বা কোনো ডনবক্সো
সাথে সাথে চাই ভালো প্রিমিয়াম  আরোও কিছু বেশি  ট্যাক্সো ।
যদি  থাকে সাধ ভালো ভালো মার্কস
ন্যাপা পাগলার তরে,
সাথে সাথে তবে টিউশন দিও
স্কুল টিচারের ঘরে ।
আরোও আছে কত শত ফাঙ্কশান
দিতে হবে সাথে আরোও অনুদান
পেরেন্ট টিচার মিটিং ডেকে
ইংরেজি তে ডিসকাশন ।


ওরে ন্যাপার মা
ন্যাপার বুঝি ইনরিজি স্কুলে
আর যাওয়া হল না ।


যদি কেনো ভাই দামী শিক্ষা
নামীদামি স্কুলে
ট্যাঁক ভরা টাকা, মুখ ভরা ভাষা
যেওনা কভু ও ভুেল ।


ওরে ন্যাপার মা
ন্যাপার বুঝি ইনরিজি স্কুলে
আর যাওয়া  ই হল না ।