Happy Diwali - Happy Diwali,


শুনিয়া নাচেন জয় মা কালী.
ভক্ত আসেন দলে দলে
জয় জয় মা কালী বলে.


রঙ্গোলীতে আঙ্গিনা সাজি,
রসনাই ঘর আলোর মাঝি.


ফট ফট ফট ফটাকা ফোটে,
মন্ডা মিঠাই লাড্ডু ঠোঁটে,
পচা, খেঁদি, Peter, কাজী
মায়ের পূজায় মাতলো আজি.


অমাবস্যার গভীর রাতে,
বাদ্যি বাজায় মামদো ভূতে,
মদ মাংসে পূজা চলে
ভক্ত নাচেন জয় মা বলে.
মুন্ড - মালায় জয় মা কালী
আজি আমাদের দীপাবলী ..