প্রিয়তমা গো কথা শোন
যাই যাই করে আজ উতাল হয়োনা
মনটা  নিয়ে খেলা শুধু করেই গেলে
মন দিয়ে মন টারে বুঝে নিলেনা।।


দেখোনা ঐ আকাশ টা আবির মেখেছে
ভালবেসে নদী তারে বুকে ধরেছে
তুমি আমার এতো কাছে
তবু মনটা দিলেনা ।।


নাই তো এখন সোনা রং ঐ দিগন্তে
এসোনা আর একটু বসি এই নিভৃ্তে
সময়ের বাঁধন আজ থাকনা দূরে
হারিয়ে গেলে দোষ কি বল ভালবেসে ।।


তাড়া তাড়ি আজকে না হয় নাইবা গেলে
মেঘেদের সাথে মন যাকনা উড়ে
বে-পরোয়া কি, হতে তুমি, একটু পারোনা
যাই যাই করে আর উতাল হয়োনা।।