এখন সময়, জলসা করার
এখন সময়, সময় কেনার
এখন সময়, ধোঁকা দেবার
এখন সময়, লুটে নেবার।।


এখন সময়, গন্ধ খোঁজার
এখন সময়, দাবিয়ে রাখার
এখন সময়, গুলিয়ে দেবার
এখন সময়, দরজা খোলা সংশোধনাগার।।


এখন সময়, গল্প বলার
এখন সময়, নক্সা করার
এখন সময়, শান্ত থাকার
এখন সময়, ধৈর্য ধরার।।


এখন সময়, সরিয়ে দেবার
এখন সময়, নূতন খেলার
এখন সময়, হয়েই গেছে
এখন সময়, রেজাল্ট দেখার ।।