জন্মান্তর বাদের পথ বেয়ে
আবার জন্ম নেব শুধু তোমার জন্য
ভালোবাসায় ভরিয়ে  দেবেতো
এ জন্মের অতৃ্প্ত সাধকে
ফিরিয়ে দেবেনাতো ।।


এ জন্মে ভালোবেসো দূর হতে
তোমার ভালোবাসা থাকুক আমার মানস পটে।।


যদি চাঁদ  হয়ে জাগো  আকাশে
রাত্রি হয়ে তোমায় জড়িয়ে
হবো বিভোর,  মুগ্ধ আবেশে
হও যদি বনফুল পাহাড়ের কোলে
ঝর্না হয়ে রইব তোমার পাশে পাশে
যদি মেঘ হও আকাশে
চাতক হয়ে রইব শুধুই  তোমার আশে।।


প্রেম, আমি আবার আসব
থাকব তোমার অপেক্ষায়
তুমি এস, ভালবেসো
ফিরিয়ে দিওনা আমায়।।