মন ভোলানো লিপস্টিক গুলো আমায় তাতায়
নিভৃতে থাকা বাসনা গুলো উঁকি দিতে থাকে
ছাদে,গোলাপ গাছ টার সাথে সুখ-দূখ্যের কথা বলি
দুপুরে যখন একা থাকি মন খারাপের অছিলায় ।।


গোলাপ বোল্ল তোমাকে ভালোবাসতে নিগড়ে
লিপ স্টিক গুলোও কিছু একটা বোলতে চাইছে
তেমন মেঘ নেই শ্রাবণের আকাশে, আলো বেশী
আরশির সামনে দুই ওষ্ঠে লাগাই ওদের প্রলেপ।।


নানা ভাবনা, ছন্দ, কামনা সব হাজির এক সাথে
নগ্ন রাতের সারা শরীরে ভরিয়ে দেব নানা রংয়ের ছবি
চুম্বনে, আলিঙ্গনে জাগবে আমাদের  রাতের আকাশ
তোমার শরীরের প্রতি ইঞ্চিতে চুম্বিত আমি শুধু আমি।।


বয়স কোন বাধাই নয় এই অনন্ত চুম্বনে
ভালোবাসার মেঘ ভাঙা স্রোতে যদি ভাসে এ নাও
ভেসে যাব নিস্তব্ধ রাতের বুক চিরে দুরন্ত ঘুর্ণির
অমোঘ ঘুর্ণনে, লিপস্টিকের ছোপ ধরা রাতের আহবানে।।