চল ঘুরে আসি পৃ্থিবীর ছায়া পথ পেরিয়ে
আরও  কোন এক ছায়া পথে
যেখানে মনের বাগানে রক্ত করবীরা
আজো ভালোবাসায় মেতে আছে।


চল ঘুরে আসি লক্ষ আলোক বর্ষ দূরের
আরও  কোন এক ছায়া পথে
যেখানে চির বসন্তে উদ্ভাসিত হৃ্দয়  
ভরেনি চোখের নোনা পানীতে ।


চল ঘুরে আসি আরো দূরের পথ পেরিয়ে
অদেখা  কোন এক ছায়া পথে
যেখানে অপেক্ষায় থাকেনা প্রেম
গাড় চুম্বনে  জানিয়ে দেয় সে আছে।


চল খুঁজে দেখি আরো দূরের পথ পেরিয়ে
অদেখা  কোন এক ছায়া পথে
যেখানে রক্ত ঝরেনি কোন দিন হৃদয়ে
জোৎস্নার পাতা মাদুরে প্রেম হৃদয় জড়িয়ে।।