পাগলা ভালো চাস! তো কেটে পড়
নীতি দেখাস না, পাতলা হ, ফেটে যা, ফেটে যা
আমরা কম বুঝিলা, দাদা সব বোলেছে
ঝামেলা করবি তো বুঝে লিব, পাগলা ফেটে যা।।


আমরা শালা  বেশী পড়িনি তো কি হইছে
সব বুঝি, মাল পেলে তো চেটে সাদা করে দিবি
আইন শিখাই ছিস, আরে বলি দিব তো বদল হবে
চিঠি দিবি! ঘরে বলে রাখিস, ফটো হয়ে যাবি।।


লাখ টাকা মাইনা লিচ্ছিস, খরচা আছে কিছু ছেড়ে যাবি
আরে ইয়ার থানা-ওনা  ছোড় দে, ও সব............
জলদি ছাড়, জলদি, বেশী ফাটাই ছিস কেনে
এ-লালী  ফোন টা মারত, পুছলে মালটা টপকাই দিব !!


এ লালী চল চল, মালটা টিভিতে লেকচার মারে ইয়ার
শালা বিসনেস টা ঘেঁটে দিচ্ছে, চল খাওয়া দাওয়া করি
শুন, কাল বোলে দিবি - এ ভাবে কাম হোবেনা
শালা হারামে কাম হবেনা, ঘরে শুয়ে থাকব ।।