বোঝা


পাহাড় সম
বোঝা এখন মাথায়
বিশাল প্যারা

কামনা


মঙ্গল হোক
জীবন তোমাদের
শুভ কামনা !

সঙ্গ


বন্ধুরে তুই
আমার বুকে আয়
মুখিয়ে আছি !

দরোজা


খোলা আছে
নরকের দরোজা
এগুবে তুমি !?

ফোরাতে


কৃপাণ হাতে
ফোরাত নদী তীরে
এজিদ ঘোরে।