হুঁশ


কবর স্থান
ঘুরে দেখ একাকী
ফিরবে হুঁশ !



ঈমান


পোক্ত ঈমান
তোমার জন্য খোলা
স্বর্গ দুয়ার।



জুম্মা


পবিত্র দিন
জুম্মা বারের কাজ
ভুল করোনা !



শত্রু


এখনো ঘোরে
সৈন্য ফোরাত তীরে
ডেগার হাতে।



শোর


মা ফাতিমার
বুকের ফাটা শোর
বাতাসে ভাসে।