চিত্র
ভুলিনি আমি
তোমায়,আঁকা ছিল
রুমালে পত্রে।

কথা
একলা বসে
ভাবছিলো সে শত
তোমার কথা।

মায়া
মায়ায় ভুলে
হারিয়ে যায় দিন
একলা থাকি।

ভ্রমন
ভাবছি আজ
দূরের দেশে যাবো
আকাশ পথে!

ধ্যান
আমার ধ্যানে
তোমার অবয়ব
বন্দনা গান।