ছেলেবেলা
রোদ পোহানো
ছেলেবেলার কথা
শীতের দিনে।

চা
পাটালি গুড়
নলেন গুড়ের চা  
ভরাট দিন।

দেখা
নরম রোদে
আসলে তুমি শেষে
মেলায় দেখা ।

জোসনা
ঘুরবো আমি
বসবে সাথে তুমি 
জোসনা রাতে।

ঘর
ঘর বেঁধেও
ছেড়েছ একবার
ঘরের স্বপ্ন।