০১
সহায়তা
তোমার কাছে
চাইলে দিও কিছু
বন্ধু আমার।
০২
উদারতা
না চাইতে ও
দিয়েছো মুঠো ভরে
উদার হস্তে।
০৩
ঝরা
সারা জীবন
হাতের তেলো চেটে,
পড়লো ঝরে।
০৪
ভীতি
নগর থেকে
ফিরে আসছে গ্রামে
করোনা ভীতি।
০৫
আঁকা
সকল কথা
আছে আঁকা হৃদয়
মাঝে গভীরে।