জোছনা
দেখি দুজনে
আজ পড়েছে বনে
চাঁদের আলো।

ডাক
ইতর-ভদ্র
জড়ো হয়েছে সবে
নেতার ডাকে।

শেখা
জীবন যুদ্ধে
তোমার উপস্থিতি
চলতে শিখি।

যাদু
যাদু মন্ত্রের
টানে খোলে দরোজা
মহা মানব।

সংসার
জীবন শেষ
যদি এক হারামি
পয়দা হয়।