ঈদ
সারা পৃথিবী
রয়েছে অপেক্ষায়
আসছে ঈদ।

ঈদ
হোক আনন্দ
প্রাণ খুলে,আসছে
আবার ঈদ।

ঈদে
রঙিন জামা,
সেমাই খেয়ে যাবে
আজ কাতারে।

ঈদ
আসছে ঈদ
নতুন সাজে সাজো
জ্বালাও বাতি।

ঈদ
এসেছে ঈদ
বাঁধ ভাঙা উচ্ছাস
কিশোর যুবা।