মেঘ
মেঘের বুকে
ঝরলো অবশেষে
চুপটি করে।

এড়ানো
সোহাগ ভরে
ভালবাসায় ঘিরে
এড়ালে তুমি।

হুমকি
হামাক তুমি
হুমকি দিছো বহু
আবার আজ ?

সাথী
আঠার মতো
তোমার সাথে আছি
অষ্ট প্রহর।

পোলা
আমি তখন
ছিলাম কৈশোরের
এক মাত্র পো।