বার্তা
একটি বার্তা
দাও,কাটে নির্ঘুম
রাত চিন্তায় !

সঙ্গী
জীবন যুদ্ধে
হারাবে নাতো কেউ
পাশে দাঁড়ালে।

মুগ্ধ
তোমাকে দেখে
অনেক খুশি আমি
কিছুটা মুগ্ধ !

করোনা
বেঁচে থাকলে
দেখা হবে করোনা
অতীত হলে।

পিছলা
খেলছে যেন
বাইন মাছের মতো
যায়না ধরা।