০১
ঘর
ঘর বেঁধেও
ছেড়েছ একবার
ঘরের স্বপ্ন ।
০২
জোসনায়
ঘুরবো আমি
থাকবে সাথে তুমি 
জোসনা রাতে।
০৩
ইস্তেহার
লেখা পড়ুন
দেয়ালের লিখন
দিনের শেষে।
০৪
সাথে
তোমার সাথে
ছুঁয়ে দেখবো ফুল
প্রিয়তমেষু।
০৫
অবগাহন
বাদল দিনে
অবগাহন শেষে
দুজন ছাদে।