অপূর্ব
চুলের খোঁপা
সঙ্গে বেনারসির
শাড়ি, অপূর্ব।

বায়না
রাজার বেটি
বায়না ধরে এসে
চড়বে ঘোড়া।

গড়াই
আমারো সাধ
জাগে গড়াই তীরে
বাঁধবো ঘর।

পাড়ি
আকাশ পথে
পাড়ি দেবো জীবন
অবলীলায়।

চুম্বন
চুম্বন আঁকে
করতোয়ার মেয়ে
কোমল ঠোঁটে।