নাচ
ঝুমুর বাজে
নাচের তালে গান
মুগ্ধ পরাণ।

ঢেউ
কালো চুলের
ঢেউ নদীর মতোন
খেলিয়ে যায়।

ছায়া
ছায়ার মতো
তোমার উপস্থিতি
সব সময়ে।

অবোধ
উছলে পড়ে
জোয়ার ভাঙা হাসি
অবোধ আমি!

আনন্দে
আনন্দে অশ্রু
ঝরে পরে,শাড়ির
আঁচলে ঢাকে।