অলীক
কেউ বলেনা
আকাশে বাঁধো ঘর
থাকবো মোরা।

সুখ
স্বর্গ-পুরীর
পরী ডাকে কোমল
সুরের তালে।

অভিশাপ
জড়ো পদার্থ,
হয়ে থাকবে তুমি
শেষ শয্যায়।

স্বপ্ন
হাতটা ধরো
শক্ত করে,রঙিন
স্বপ্নেরা ডাকে।

ঈশ্বর
নিখিল জুড়ে
তোমার উপস্থিতি
কেউ বোঝেনা।