মুগ্ধ
লুকিয়ে রেখে
মুগ্ধ অতীত স্মৃতি
মাথা নোয়াই।

ঘড়ি
চলছে সেই
বেশরম ঘড়িটা
আজও ঠিক।

মুগ্ধতা
মুগ্ধ হলাম,
পাঠে হারিয়ে যায়
শব্দ সূদুরে।

জোছনা
বিশাল বগি
থালার মতো চাঁদ
আজ জোছনা।

নবাগত
আমি এখন
নবাগতের দলে
একলা আছি।