স্পর্শ
হৃদয় কাঁপে
অনুক্ষণ,তোমার
স্পর্শ ছোঁয়ায়।

ভুগান্তি
আছে ভুগান্তি
আমাদের দুর্গতি
আছে কপালে।

লড়াই
ঠান্ডা লড়াই
চলছে বিশ্বে আজ
আমরা পুতুল।

বাসনা
হটাৎ করে
মনের মধ্যে ফাল
দেয় বাসনা।

মুখ
কোন মায়াবী
উঁচিয়ে তোলে মুখ
রোজ সকালে।