১) প্রত্যেক ছেলে মানুষ বিয়ের আগে ৭ বার প্রেমে পড়ে।
২) প্রতি ৫ জনের মধ্যে ২ জন প্রথম ভালোবাসার মানুষকে বিয়ে করতে পারে।
৩) প্রতিটি মানুষ তার সারাজীবনে গড়ে ২০,১৬০ মিনিট কিস করে।
৪) ভ্যালেন্টাইন ডে তে বিক্রয় হওয়া ফুলের মধ্যে ৭৩% কিনে ছেলের আর বাকি ১৭% মেয়েরা।
৫) পরিসংখ্যানে দেখা গেছে প্রকৃত প্রেমিকরা কীস করার সময় ডান গাল থেকে শুরু করে
৬) ছেলেরা সেই সব মেয়েদের প্রতি বেশি আগ্রহী যাদের কোমরের গড়ন সুন্দর। !!!