হৃদয়ের বিছানায় শুয়ে আছে সেই নারী
যাকে আমি স্পর্শ করতে চাই দিনেরাতে।
তার আলতা পরা পায়ের ছোপ
যখন সাদা পাতায় পড়ে
তখন এক আলোড়ন পৃথিবীর পথে।


কক্ষ পথে ঘুরতে থাকি আমি
তার চারপাশে
সকাল আসে,রাত্রি আসে।
অন্ধকারে আমি হাতড়াতে থাকি
ছুঁতে চাই তার মুখ।


তার প্রেমে
তার স্পর্শ পাগল আমি
আমি ভুলে যাই পৃথিবীর রূপ।
এ যেন কোনো মায়া
হৃদয় কোনে রাখা তার ছায়া।


আমি প্রেমে মুগ্ধ প্রাচীন প্রেমী
আমি কল্পতরু এক বিশ্বাস।
কবিতা নামে সেই নারী
আমার প্রেম,আমার নিঃশ্বাস।


♥..(¯`♥´¯) +8801711832657