আজ না খুব একা একা লাগছে
চোখের সামনে তুমি
তবু যেন তোমাকে ছোয়া যায়না
কেন এমন হয় বলোতো !
ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে !
তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস
নিতেও কষ্ট হয় !
তোমাকে ছাড়া তবে কেমন
করে থাকি বলো
সব অভিমান
ভুলে যদি হাতটা ধরো,
বলো কি এমন দোষ তাতে !
তুমি সব বুঝো
বুঝে বুঝেই আমাকে কষ্ট দাও
খুব রাগ লাগে তোমার উপর জানো !
তবুও ভালবাসি আবার ...♥♥
বার বার....শতবার
শুধুই তোমাকে ভালবাসি ...♥♥