নিঃসঙ্গতাঁকে ডেকে আমি বলি,
সাথে থেকো
নিঃসঙ্গতা উলটো শুধায়,
পারবে তো ?


অপূর্ণতা কে ভালোবেসে বলি
কাছে থেকো
অপূর্ণতাও উত্তর করে
পারবে তো ?


স্মৃতিকে বলি দূরে থাকো তুমি
পারবে তো ?


স্মৃতি বলে আমি যেতে পারি
তুমি ছাড়বে তো ?


(¯`·.·´¯)
` ·.¸.·´❤